কুমিল্লায় সন্তানসম্ভবা স্ত্রীকে ডাক্তার দেখাতে এসে বিদ্যুৎস্পৃষ্টে তরুণ আইনজীবীর মৃত্যু

জহিরুল হক বাবু।।
কুমিল্লা নগরীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে সোহরাব হোসেন সোহাগ নামে এক তরুন আইনজীবীর মৃত্যু হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে নগরীর সালাউদ্দিন মোড়ে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি বুড়িচং উপজেলার শংকুচাইল গ্রামে। তাঁর বাবার নাম নোয়াব মিয়া সর্দার।

নিহত সোহাগের ভাগিনা ইকরাম জানান, তার মামা দুপুরে স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য বাড়ী থেকে কুমিল্লায় আসেন। নগরীর ঝাউতলা কে.আলী হাসপাতালে ডাক্তার দেখানো শেষে পরীক্ষার জন্য সালাউদ্দিন মোড় এলাকায় মেডিনোভা রোগ নির্ণয় কেন্দ্রে যায়।

সেখানে স্ত্রীকে রোগ নির্ণয়ের জন্য দিয়ে নিচে আসলে সড়কের জলাবদ্ধতার কারণে পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ইকরাম আরো জানায়, মোবাইল ফোনে খবর পেয়ে তিনি মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সোহাগের মরদেহ দেখতে পান। পরে মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

মেডিকেল কলেজের পরিচালক সেখ ফজলে রাব্বি জানান, হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে। পরিবারের সদস্য ময়নাতদন্ত ছাড়াই মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

এ বিষয়ে কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন ভুইয়া জানান, সোহাগ চলতি বছরের মে মাসে কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য হয়। সে খুব ভদ্র ও বিনয়ী ছিল, তার অকাল মৃত্যুতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতি শোকাহত। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিহত সোহাগ বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন, তিনি রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page